ভোলায় সড়ক দূর্ঘটনায় নিহত ২

ভোলায় সড়ক দূর্ঘটনায় নিহত ২ প্রতীকী ছবি

ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশায় ট্রলির ধাক্কায় জয়নাল আবেদিন (৮০) নামের এক বৃদ্ধ সহ  ট্রলির হেলপার মো. ওহিদ নিহত হয়েছে। মঙ্গলবার(২৪মার্চ) দুপুরে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের চরজাঙ্গালীয়া গ্রামে এ দূর্ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধ জয়নাল আবেদিন ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের চর জাঙ্গালীয়া গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে বলে জানা যায়। এবং হেলপার মো.ওহিদ ওই এলাকার বাসিন্দা মোঃ মুনাফের ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে দিকে নিহত বৃদ্ধ জয়নাল আবেদীন তার বাড়ীর সামনের পাকা সড়কের পাশে বসা ছিলেন। এসময় ঘাতক ট্রলি ইট ভাটা থেকে ইট বোঝাই করে ভোলা শহরের দিকে যাওয়ার পথে পথিমধ্যে বৃদ্ধকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এবং গুরুতর আহত ট্রলির হেলপারকে স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ঘটনার পর থেকে ঘাতক ট্রলি চালক পলাতক রয়েছে। খবর পেয়ে ভোলা সদর থানার পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন,ঘাতক ট্রলি চালককে গ্রেপ্তারে অভিযান চলছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন :