ভোলার চরফ্যাশনে বজ্রপাতে দুইজন নিহত

ভোলার চরফ্যাশনে বজ্রপাতে দুইজন নিহত ছবি-বজ্রপাতে নিহত আলাউদ্দিন চৌকিদার ও শাহে আলম মাঝীর মরদেহ

ভোলার চরফ্যাশনে বজ্রপাতে মোঃ আলাউদ্দিন চৌকিদার (৪৫) ও মোঃ শাহে আলম মাঝী (৩৮) নামের দুইজন নিহত হয়েছে।

সোমবার (৩ মে) দুপুরে উপজেলার আছলামপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে ও হাজারীগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড এলাকায় পৃথক এ দুর্ঘটনা  ঘটে।

নিহত মোঃ আলাউদ্দিন চৌকিদার আসলামপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড এলাকার মোঃ হানিফ চৌকিদারের ছেলে ও মোঃ শাহে আলম মাঝী উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের কালু বেপারীর ছেলে। এদের মধ্যে শাহে আলম পেশায় কৃষক ও আলাউদ্দিন ট্রাক্টর চালক বলে এাকাবাসী সূত্রে জানা যায়।

স্থানীয়রা জানান, সোমবার দুপুরে বৃষ্টির মধ্যে উপজেলার আছলামপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড এলাকায় আলাউদ্দিন চৌকিদার বাজার থেকে বাড়ি যাওয়ার সময় হঠাৎ করেই বজ্রপাত হলে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের এলাকায় বৃষ্টির সময় কৃষক শাহে আলম ধান আনতে মাঠে যাচ্ছিলেন। তখন বজ্রপাত হলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনির হোসেন মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তাদের অকাল মুত্যুতে পরিবারে চলছে শোকের মাতম।

আপনার মতামত লিখুন :