ভোলায় পুলিশ ক্রিকেট টুনামেন্ট ২০২১ শুভ উদ্বোধন

ভোলায় পুলিশ ক্রিকেট টুনামেন্ট ২০২১ শুভ উদ্বোধন ছবি- ভোলায় পুলিশ ক্রিকেট টুনামেন্ট শুভ উদ্বোধন করেন ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

ভোলায় জেলা পুলিশের আয়োজনে ক্রিকেট টুনামেন্ট ২০২১ শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার(৬ ফেব্রুয়ারী) সকালে ভোলা জেলা পুলিশ লাইন্স মাঠে এ ক্রিকেট খেলা শুভ উদ্বোধন করা হয়।

খেলা শুভ উদ্বোধন করেন ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার,পরিচালনায় ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মো. মহসিন আল ফারুক।

উদ্বোধনী অনুষ্ঠানে ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, খেলাধুলা পুলিশ সদস্যদের প্রশিক্ষণের একটা অংশ। খেলাধুলা শরীর গঠনে সহায়তার পাশাপাশি শৃঙলাবোধ জাগ্রত করে, যা পুলিশের পেশাগত কাজে অত্যন্ত সহায়ক।

তিনি আরো বলেন, পুলিশ পুলিশ সদস্যদের নিজ নিজ সরকারী দায়িত্ব সুষ্ট ও সুদর ভাবে পালন করার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চার মাধ্যমে শরীর ও মন কে সুস্থ্য রাখতে বিশেষ ভাবে খেয়াল রাখতে হবে।

তিনি প্রতিটি ইউনিটে নিয়মিত খেলাধুলার আয়োজন করার জন্য ইউনিট ইনচার্জদের নির্দেশনা প্রদান করেন। জেলা পুলিশ ক্রিকেট টুর্নামেন্টে চারটি দল (অ দল, ই দল, ঈ দল ও উ দল) অংশগ্রহন করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক মো.ইয়ারুল আলম লিটন, ভোলা সদর থানার অফিসার ইনচার্জ মো. এনায়েত হোসেন, ভোলা জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম, ডিআই ও-১ জেলা বিশেষ শাখা ভোলা, আরওআই রিজার্ভ অফিস,আরআই পুলিশ লাইন্স ভোলাসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ ও জেলা ক্রিড়া সংস্থার সদস্যবৃন্দ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন :