কচাকাটায় তরিরহাট প্রিমিয়ার লীগ-২০১৯ (টিপিএল) ফাইনাল অনুষ্ঠিত।

কচাকাটায় তরিরহাট প্রিমিয়ার লীগ-২০১৯ (টিপিএল) ফাইনাল অনুষ্ঠিত। খেলা শুরু হওয়ার আগ মুহুর্তে দুদলের খেলোয়ার বৃন্দের সাথে প্রধান অতিধি জনাব মোঃ বাবুর আলী মন্ডল

তরিরহাট প্রিমিয়ার লীগ-২০১৯ (টিপিএল) এর আয়োজন করে তবিরহাট ক্রিকেট একাদশ। উক্ত ফাইনাল খেলায় অংশ গ্রহণ করে “রাকিব আল হাছান ক্রিকেট একাদশ” বনাম “মেহেদী হাছান ক্রিকেট একাদশ” উক্ত খেলাটিতে মোট ৬টি দল অংশগ্রহণ করেছিল।

তরিরহাট স্কুল মাঠে প্রধান অতিথি জনাব জনাব মোঃ বাবুর আলী মন্ডল, সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, কচাকাটা ইউনিয়ন শাখা, নাগেশ্বরী, কুড়িগ্রাম এর উপস্থিতিতে খেলা অনুষ্ঠিত হয়। খেলাটি ছিল ১৫ ওভারের। ১৫ ওভার খেলা শেষে “রাকিব আল হাছান ক্রিকেট একাদশ” ১৫৬ রান করে ৩ উইকেটে অপরাজিত থাকে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয় এবং প্রতিপক্ষ দল “মেহেদী হাছান ক্রিকেট একাদশ।” ১৪৮ রানে আল আউট হয়ে ২য় রানারআপ হয়।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এতে সভাপিত হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আঃ আল মমিন, সভাপতি, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, কচাকাটা ইউনিয়ন শাখা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আসাদ আলী, বিশিষ্ঠ সমাজ সেবক, জনাব ডাঃ মোঃ আব্দুল মজিদ, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, কচাকাটা ইউনিয়ন শাখা, জনাব মোঃ ছামিনুর রহমান, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, কচাকাটা ইউনিয়ন শাখা ও আরো স্থানীয় নেতৃবৃন্দ এবং আয়োজকবৃন্দ। খেলার মাঠে দর্শকদের ভিড় ছিল উপচে পড়া, মাঠে ছিল টান টান উত্তেজনা।

উক্ত ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ হয় বিজয়ী দলের মোঃ আসাদ আলী। খেলার রানারআপ পুরস্কার ছিল ১টি ওয়ালটন এন্ডোয়েড মোবাইল ফোন এবং ১ম/চ্যাম্পিয়ন পুরস্কার ছিল একটি কম্পিউটার মনিটর অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব মোঃ বাবুর আলী মন্ডল বিজয়ীদের হাতে তুলে দেন।

প্রধান অতিথির বক্তব্য জনাব মোঃ বাবুর আলী মন্ডল বলেন যেকোন খেলায় হার জিত থাকবেই এবং ১ম একজনই হয়। তোমরা যারা এবার হেরেছ ভাল প্রাকটিস কর আগামীতে যেন তোমরাই চ্যাম্পিয়ন হতে পার। এছাড়া তিনি আরো বলেন আমাদের দেশের যুব সমাজকে মাদক ও বিভিন্ন ধরনের আড্ডাবাজি থেকে বিরত রাখতে তাদের খেলাধুলায় উৎসাহী করে আলোর পথ দেখাতে হবে। যুবকরাই দেশের ভবিষ্যৎ। সেই সাথে মোঃ বাবুর আলী মন্ডল উদীয়মান তরুণ নেতা কচাকাটা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তিত করার স্বপ্ন দেখেন। জয় বাংলা, জয় বঙ্গবঙ্গু বলে তিনি তার বক্তব্য শেষ করেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন :