রহস্যময় লাল ব্যাগ থেকে যা বেরোল

রহস্যময় লাল ব্যাগ থেকে যা বেরোল রহস্যময় লাল ব্যাগ

গতকাল রোববার বেলা ১১টার দিকে একটি লাল রঙের ব্যাগ ময়মনসিংহ নগরের পাটগুদাম ব্রিজমোড় বাস টার্মিনাল এলাকায় পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। কেউ ব্যাগটি নিতে না আসায় সন্ধ্যার দিকে পুলিশে খবর দেওয়া হয়। কিছুক্ষণের মধ্যে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। বোমা সন্দেহে কড়া নিরাপত্তায় রাতভর পুলিশ ব্যাগটি পাহারা দেয়।

আজ সোমবার সকালে ঘটনাস্থলে যায় পুলিশের বোমা বিশেষজ্ঞ দল। ব্যাগ খুলে মানুষের হাত-পা কাটা মৃতদেহ পাওয়া যায়। মৃতদেহটি পুরুষের। আজ সকাল এ তথ্যের সত্যতা নিশ্চিত করে ময়মনসিংহের পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন।

পুলিশের সূত্র জানায়, গতকাল বেলা ১১টার দিকে লাল রঙের একটি ট্রলি ব্যাগ পড়ে থাকতে দেখেন পাটগুদাম বাস টার্মিনাল এলাকার একজন ব্যবসায়ী। দিনভর ব্যাগটি পড়ে থাকার পর সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্দেহ করে ব্যাগটির ভেতর খুব ভারী কিছু আছে। পরে বোমা সন্দেহে পুলিশ ব্যাগটি ঘিরে রাখে।

আজ সকালে পুলিশের বিশেষজ্ঞ দল ব্যাগটি খুলে দেখে, ভেতর কিছু রয়েছে যা চার স্তরে পলিথিন মোড়ানো। পলিথিন সরিয়ে হাত-পা কাটা একটি পুরুষের মৃতদেহ পাওয়া যায়। পুলিশ ধারণা করছে, এটি খুব ঠান্ডা মাথার হত্যাকাণ্ড। এ ব্যাপারে পুলিশ তদন্ত শুরু করেছে।

স্থানীয় বাসিন্দারা জানান, ব্যাগটিতে সকাল থেকে মাছি বসতে শুরু করে। এতে অনেকের সন্দেহ করে মানুষের লাশ থাকতে পারে ব্যাগটিতে। ময়মনসিংহ নগরের ব্যস্ততম এলাকা হলো পাটগুদাম বাস টার্মিনাল এলাকা। ব্যাগটি ঘিরে গতকাল সন্ধ্যা থেকে ছিল উৎসাহী মানুষের ভিড়।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন :