লক্ষ্মীপুরে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

লক্ষ্মীপুরে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান লক্ষ্মীপুরের হাসন্দী উচ্চ বিদ্যালয়ে আমন্ত্রিত অতিথিরা। ছবি-ডেইলি বার্তা

লক্ষ্মীপুর সদর উপজেলার হাসন্দী ও রাধাপুর উচ্চ বিদ্যালয়ের আসন্ন এসএসসি পরীক্ষার্থীদের জন্য বিদায় অনুষ্ঠানের আয়োজন করেছে বিদ্যালয় কর্তৃপক্ষ। এ সময় শিক্ষার্থীদের জন্য মিলাদ ও দোয়ার আয়োজনও করা হয়।

রবিবার সকালে এবং দুপুরে পৃথক দুইটি শিক্ষা প্রতিষ্ঠানে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন।

এতে বিশেষ অতিথি হসেবে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. বেলায়েত হোসেন বেলাল, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম, চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগরে যুগ্ম-আহ্বায়ক মোশাররফ হোসেন পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মাহমুদুন্নবী সোহেল প্রমুখ।

রাধাপুর উচ্চ বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের সভাপতি মো. হেদায়েত হোসেন। অনুষ্ঠানের আলোচনা সভা শেষে ওই বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় উত্তীর্ণ শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেয় আমন্ত্রিত অতিথিরা।

আর হাসন্দী উচ্চ বিদ্যালয়ের সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মান্নান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন :