মির্জাগঞ্জে শিশু সিয়াম হত্যাবার্ষিকীতে এলাকাবাসীর শোক ও প্রতিবাদ সভা

মির্জাগঞ্জে শিশু সিয়াম হত্যাবার্ষিকীতে এলাকাবাসীর শোক ও প্রতিবাদ সভা মির্জাগঞ্জে শিশু সিয়াম হত্যাবার্ষিকীতে এলাকাবাসীর শোক ও প্রতিবাদ সভা

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সুলতানাবাদ গ্রামের শিশু সিয়াম (১১) হত্যার এক বছর পূর্তি উপলক্ষে সিয়ামের সহপাঠী ও এলাকাবাসীর উদ্যোগে শোক ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় আওয়ামী লীগ নেতা মোঃ ফিরোজ আলমের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন দক্ষিণ চালিতাবুনিয়া সঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (অবঃ) আব্দুল গনি মাস্টার, সুলতানাবাদ মাঃ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক (অবঃ) শাহ আলম বিএসসি, খাটাশিয়া সঃ প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আলমগীর হোসেন, সিয়াম এর পিতা মোঃ শাহ্ আলম গাজী, সহপাঠী মোসাঃ রুমা আক্তার প্রমুখ।

এ সময় বক্তারা সিয়াম হত্যার সাথে জড়িত পলাতক আসামিদের দ্রুত গ্রেপ্তার ওসকল আসামিদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানান। সমাবেশে আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। সভাশেষে মরহুমের রুহের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ২০১৯ সালের ২৫ জানুয়ারি রাতে বাড়ির পাশের মাহফিলের মাঠ থেকে শিশু সিয়ামকে সুকৌশলে ধানক্ষেতে ডেকে নিয়ে হাত ও পায়ের রগ কেটে, চোখ উপড়ে, গলা কেটে নৃশংসভাবে হত্যা করে মামলার প্রধান আসামি জামাল মেম্বার ও তার ৫ সহযোগী। পরে সিয়ামের পিতা শাহ আলম গাজী বাদী হয়ে ৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। প্রধান আসামি জামাল মেম্বারসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি তিনজন আসামি এখনো পলাতক রয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন :