‘টাকার যাতে এতই প্রয়োজন ভিক্ষা করেন’

‘টাকার যাতে এতই প্রয়োজন ভিক্ষা করেন’ কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা। সংগৃহীত ছবি

টাকার জন্য বিভিন্ন উন্নয়নমূলক ফাইলে স্বাক্ষর না করে হয়রানি করায় লক্ষ্মীপুরের কমলনগরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমতিয়াজ হোসেনকে রাস্তায় গিয়ে ভিক্ষা করতে বলেছেন লক্ষ্মীপুরের জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

বৃহস্পতিবার দুপুর ১টায় কমলনগর উপজেলা পরিষদের সামনে কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দলীয় নেতাকর্মীদের নিয়ে ডিসির কাছে সরাসরি অভিযোগ করলে ক্ষিপ্ত হয়ে তিনি জনসম্মুখে এ কথা বলেন। 

সকালে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড উদ্যোগে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি ক্রয়ে বিনিয়োগ বিতরণ অনুষ্ঠানে প্রাধন অতিথি বক্তব্য রাখেন ডিসি । অনুষ্ঠান শেষে অডিটোরিয়াম থেকে ইউএনও'র কার্যালয় যাওয়ার পথে উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার ডিসির কাছে দলীয় নেতাকর্মীদের নিয়ে জড়ো হন; এসময় তিনি ইউএনও'র বিভিন্ন অনিয়মের কথা তুলে ধরেন।

এতে জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল (ইউএনও) ইমতিয়াজ হোসেনকে রেগে বলেন, টাকার যাতে এতই প্রয়োজন ভিক্ষা করেন। তিনি লক্ষ্মীপুরে দু’ বছরের কর্মজীবনে এমন পরিস্থিতি দেখেননি বলে ক্ষিপ্ত হন।

ওই মুহূর্তে কমলনগর উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, বিকল্পধারার কমলনগর উপজেলা সাধারণ সম্পাদক ও এমপি প্রতিনিধি সিদ্দিক মিয়া, আওয়ামী লীগ নেতা আবুল বাছেতসহ জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার বলেন, দীর্ঘদিন থেকে ইউএনও ইমতিয়াজ হোসেন টিআর কাবিখাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের ফাইলে স্বাক্ষর করতে পিআইও অফিসের মাধ্যমে টাকা দাবি করেন। মোটা অংকের টাকা না দেওয়ার ফাইলে স্বাক্ষর করেনি। বুধবার (১২ ফেব্রুয়ারি) স্বাক্ষর করার আশ্বাস দিয়ে রাত ৯ টা পর্যন্ত বসিয়ে রেখেছেন, এরপর স্বাক্ষর না করে তিনি ব্যাডমিন্টন খেলতে চলে যান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন :