রাণীশংকৈলে স্বামীর পরে স্ত্রী করোনায় শনাক্ত !

রাণীশংকৈলে স্বামীর পরে স্ত্রী করোনায়  শনাক্ত !

হুমায়ুন কবির,রাণীশংকৈল প্রতিনিধি॥ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার সহোদর গ্রামে স্বামীর পরে তাঁর স্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের সমস্ত পরিবার লকডাউনে। গত শনিবার(১৬মে) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ ফিরোজ আলম।

এর আগে ৭মে আক্রান্ত এই নারীর স্বামী দলিল লেখক (মহুরি) স্বাধীনের শরীরেও করোন ভাইরাস শনাক্ত হয়। তবে গত শুক্রবার (১৫মে) ২য় বার স্বাধীনের নমুনার ফলাফল নেগেটিভ ধরা পড়ে  ।

আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ ফিরোজ আলম বলেন, গত বৃহস্পতিবার(৭মে) কামরুজ্জামান স্বাধীন আক্রান্ত হওয়ার পর। তার স্ত্রী দুই মেয়ে ও এক ছেলের নমুনা গত রবিবার(১০মে) সংগ্রহ করা হয়। সেই নমুনা পরীক্ষার ফলাফলে শনিবার(১৬মে) স্বাধীনের স্ত্রীর শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। তবে তার ছেলে মেয়েদের শরীরে নমুনার ফলাফল নেগেটিভ ধরা পড়ে।

ডাঃ ফিরোজ আরো জানান, স্বাধীনের স্ত্রীকে স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ড রাখা হয়েছে।এছাড়াও ২য়‘বার তার ছেলে মেয়েদের আবার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে। তারা বর্তমানে হোম কোয়ারেন্টিনে থাকবে।

প্রসংগত গত ২৬ মার্চ থেকে এ উপজেলায় মোট চারজন করোনা ভাইরাস রোগী শনাক্ত হয়েছে। তারমধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ড নিবির চিকিৎসায় উপজেলার হোসেনগাঁও ইউনিয়নের কেউটান গ্রামের ময়মনসিংহ ফেরত আসিফ রানা ও পৌর শহরের বাঁশবাড়ী গ্রামের এক ৭ বছরের কন্যা সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন :