নাগেশ্বরী থানার জন বান্ধব ও দক্ষ ওসি রওশন কবীর

নাগেশ্বরী থানার জন বান্ধব ও দক্ষ ওসি রওশন কবীর ছবি সংগৃহিত

নাগেশ্বরী থানার জন বান্ধব ও দক্ষ ওসি রওশন কবীর কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম এর নির্দেশনায় করোনা প্রতিরোধ মোকাবেলায় মানবিক কাজে সর্বদা ব্যস্ত থেকে জনগণকে সচেতনতা সৃষ্টি করছে ও আন্তরিকতার মাধ্যমে মানুষকে আইনি সহায়তা প্রদান করাসহ মাদক ও জুয়াখেলা নির্মূলে কঠোর অবস্থানে রয়েছেন এবং নিয়মিতভাবে মাদক ও জুয়ার বিরুদ্ধে অভিযান পরিচালনা করে আসছেন।

অনুসন্ধানে জানা গেছে, কুড়িগ্রামের নাগেশ্বরী থানাকে জন বান্ধব ও পুলিশ সদস্যদের দক্ষ করতে নিরলসভাবে কাজ করছেন অফিসার ইনচার্জ রওশন কবীর। তিনি গত ০৭মে ২০১৯খ্রিঃ নাগেশ্বরী থানায় যোগদান করেন এবং স্বল্প সময়ের ব্যবধানে জনসেবার মাধ্যমে সাধারণ মানুষের হৃদয়ে আস্থা ও আত্মবিশ্বাস প্রতীক হয়ে উঠেছেন। আন্তরিকতার সাথে মানুষকে আইনি সহায়তা দিয়ে জননন্দিত হয়েছেন।

নাগেশ্বরী থানার মফস্বল অঞ্চলের সাধারণ মানুষ থানায় গিয়ে সরাসরি ওসির নিকটে পরামর্শ ও আইনি সহায়তা নিতে পারছেন। সকল মানুষের অভিযোগ গুরুত্বরের সাথে সরাসরি শুনছেন। অভিযোগের সত্যতা যাচাই করে দিচ্ছেন আইনি সহায়তা। নাগেশ্বরীর মফস্বল অঞ্চলের সকল শ্রেণীর সাধারণ মানুষ ওসির সাথে খোলা মেলাভাবে কথা বলতে পেরে আনন্দিত।

সাম্প্রতি, করোনা ভাইরাস প্রতিরোধ মোকাবেলায় মানবিক কাজে ব্যস্ত সময় পার করছেন। মানুষদের করছেন সচেতনতা। নিজের ও পরিবারের কথা না ভেবে প্রতিনিয়ত মানব সেবা দিয়ে আসছেন। ওসি নাগেশ্বরী থানায় যোগদান করার পর থেকে মাদক মাদক ও জুয়া বিরোধী অভিযানে পরিচালনা করে মাদক ব্যবসায়ী ও সেবনকারী এবং জুয়া নির্মূলে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রায় দুই শতজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে ব্যাপক সুনাম অর্জন করেছেন। এতে নাগেশ্বরী থানায় আইন-শৃঙ্খলার উন্নতি, মাদক বিরোধী অভিযানসহ অব্যাহত রেখেছেন সাধারন মানুষের সেবা প্রদান। মাদকের বিরুদ্ধে রয়েছে তার কঠোর অবস্থান। উপজেলাকে মাদকমুক্ত করতে নিয়মিতভাবে অভিযান চালিয়ে যাচ্ছেন। মাদক ব্যবসায়ী এবং বিভিন্ন অপরাধী হচ্ছেন গ্রেফতার।

নাগেশ্বরী থানাবাসী জানায়, অফিসার ইনচার্জ রওশন কবীর যোগদানের পর থেকে ক্রমান্বয়ে তার তত্ত্বাবধানে আইন শৃঙ্খলার উন্নতি করণসহ করোনা মহামারী সময়ে করোনা প্রতিরোধে সর্বদা আমাদের কে সচেতনতা সৃষ্টি এবং আন্তরিকতার সাথে আইনি সহায়তা প্রদান করছেন। মাদক ও জুয়াখেলা নির্মূলে কঠোর অবস্থানে থেকে মাদক ও জুয়ার বিরুদ্ধে অভিযান পরিচালনা করে আসছেন। আমাদের মতো সাধারণ মানুষের মনে আস্থা অর্জন করছেন।

নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবীর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও আমাদের মহাপরিদর্শক (আইজিপি)'র উদ্দেশ্য পুলিশ হোক জনবান্ধব। কুড়িগ্রাম জেলা পুলিশ সুপারের নির্দেশনায় করোনা প্রতিরোধ মোকাবেলা এবং মাদকদ্রব্য নির্মূলে নিয়মিতভাবে অভিযান চালিয়ে যাচ্ছি। আমরা আমাদের দায়িত্ব থেকে সকল শ্রেণীর মানুষদের সেবা প্রদান করে আসছি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন :