সখিপুর উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে দুস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

সখিপুর উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে দুস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ ডেইলি বার্তা




মো: বদরুল আলম বিপুল: বিশ্বজুড়ে চলছে প্রাণঘাতি বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের ভয়াবহ প্রকোপ। বাংলাদেশে এই ভাইরাসের সংক্রমণ কমাতে চলছে টানা দুই মাসের সাধারণ ছুটি। এর মাঝে মুসলিম উম্মার  সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতরের আগমন।করোনাভাইরাসের প্রকোপে দেশে কাজ কর্ম বন্ধ থাকায় বিপাকে পড়েছে খেটে খাওয়া, অসহায় দুস্থ দিনমজুররা। সখিপুরে এসব অসহায়, দুস্থ, ও খেটে খাওয়া দিনমজুরদের মাঝে টাংগাইল-৮(বাসাইল-সখিপুর) আসনের সাংসদ এড জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের)এমপি'র নির্দেশে এবং টাংগাইল জেলা ছাত্রলীগের অন্যতম যুগ্ন-আহ্বায়ক রনি আহমেদ এর তত্বাবধানে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে অসহায় হতদরিদ্র খেটে খাওয়া মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। 


আজ শুক্রবার বিকালে সখিপুর পৌরসভার বিভিন্ন জায়গায় ১ কেজি চিনি, ১প্যাকেট সেমাই, ১৫০গ্রাম গুরু দুধ সহ মোট ১৫০ প্যাকেট পণ্য বিতরন করেন  সখিপুর উপজেলা ছাত্রলীগ।


এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি আল মাহমুদ প্রান্ত বলেন, বিপদে মানুষের পাশে দাঁড়ানোর শিক্ষা আমাদের জাতির পিতা দিয়ে গেছেন। আমাদের সকলেরই দায়িত্ব রয়েছে দেশের প্রতি। আসুন আমরা সবাই যার যার অবস্থান থেকে মানুষের পাশে দাড়াই। আপনারা সকলে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকুন এবং এই ভাইরাস সম্পর্কে মানুষকে যার যার জায়গা থেকে সচেতন করুন। 


তিনি বলেন, দুস্ত অসহায় মানুষের পাশে থাকতে পেরে আমরা সখিপুর উপজেলা ছাত্রলীগ গর্বিত। এবং ভবিষ্যতে আমরা সব সময় গরীব দুঃখী মানুষের পাশে থাকার চেষ্টা করব।

তিনি এই কার্যক্রমে যারা অংশগ্রহণ করেছেন তাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ জানান।




বিএবি

আপনার মতামত লিখুন :