বন্যার্ত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ স্বপ্ন ফাউন্ডেশনের

বন্যার্ত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ স্বপ্ন ফাউন্ডেশনের ডেইলি বার্তা



প্রতিযোগিতার নাম জীবন নয়, সহযোগিতার নামই জীবন, এই স্লোগানকে বুকে ধারণ করে, মানুষের পাশে থাকার স্বপ্ন নিয়ে প্রতিষ্ঠিত হয় স্বপ্ন ফাউন্ডেশনের। জামালপুরের প্রায় ১০ লক্ষ মানুষ পানিবন্দি বিগত ১ মাস ধরে।


 গতকাল বুধবার স্বপ্ন ফাউন্ডেশনের পক্ষ থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে বন্যায় কবলিত জামালপুর সদরের জামিরা চর, মেলান্দহ উপজেলার টগার চর, রুহলি চর এবং মহনডাঙা চরের শতাধিক দরিদ্র বন্যার্ত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। উপহার সামগ্রী হিসেবে প্রতিটি দরিদ্র পরিবারকে সেমাই, চিনি, মুড়ি, দুধ, আলু, লবণ, সয়াবিন তেল, পিঠা, সাবান, স্যালাইন ও প্রয়োজনীয় ওষুধ বিতরণ করা হয়।


এ বিষয়ে স্বপ্ন ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ ছামিউল সরকার বলেন, আমরা আমাদের পক্ষ থেকে ক্ষুদ্র প্রচেষ্টা করেছি মানুষের পাশে থাকার। সবাই যদি ব্যক্তিগত বা দলগত হয়ে মানুষের পাশে এগিয়ে আসে তবেই জয় হবে মানবতার। 


তিনি আশাবাদ ব্যক্ত করেন যে, যতদিন বন্যা আছে ততদিন বিভিন্নভাবে তারা মানুষের পাশে থাকার চেষ্টা করবে। এমনকি বন্যা পরবর্তী মানুষের বাড়িঘর মেরামতে তাদের প্রতিটি সদস্য কাজ করে যাবে।


 তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন প্রতিটি সদস্যের প্রতি যারা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন স্বপ্ন ফাউন্ডেশনের হয়ে৷ 


স্বপ্ন ফাউন্ডেশনের সভাপতি মোঃ আনিন হোসেন বলেন, আমরা ঝড়, বৃষ্টি উপেক্ষা করে, গলার সমান পানিতে নেমে অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী পৌছে দিয়েছি, আমরা দেখেছি অসহায় মানুষদের অবস্থা। সমাজের সবার উচিত মানবিক কাজে এগিয়ে আসা। 


সাধারণ সম্পাদক মোঃ রাহাত মোল্লা বলেন, আমরা পেরেছি কিছু মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে তাদের পাশে থাকার মাধ্যমে। সবার উচিত মানুষের পাশে থাকা।

আপনার মতামত লিখুন :