নজরুল বিশ্ববিদ্যালয়ে নতুন অর্থ ও হিসাব পরিচালকের যোগদান

নজরুল বিশ্ববিদ্যালয়ে নতুন অর্থ ও হিসাব পরিচালকের যোগদান ডেইলি বার্তা

 গত (৯ ডিসেম্বর) মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ৭২ তম সিন্ডিকেট সভায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের আইন ২০০৬ প্রথম সংবিধির ধারা ১৩ উপধারা ১ মোতাবেক আগামী দুই বছরের জন্য ফিন্যান্স এন্ড ব্যাংকিং  বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: তারিকুল ইসলামকে বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব পরিচালক হিসেবে নিযুক্ত করা হয়েছে। 


প্রশাসনিক ভবনের সামনে আজ (১৫ ডিসেম্বর)  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলামের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে দায়িত্ব গ্রহণ করেন ড. মো: তারিকুল ইসলাম। 



ড. মো: তারিকুল ইসলাম হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহযোগী অধ্যাপক মো: রিয়াদ হাসানের স্থলাভিষিক্ত হবেন। 



ড. মো: তারিকুল ইসলামের নিয়োগাদেশে উল্লেখ্য তিনি  বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক আগামী দুই বছর সম্মানী ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন। 


নবনিযুক্ত পরিচালক অর্থ ও হিসাব দপ্তরের ড.  মো: তারিকুল ইসলাম বলেন, আমাকে এই দায়িত্ব অর্পণ করার  জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আর শিক্ষক সমিতিকে জানাই আন্তরিক ধন্যবাদ। বিশ্ববিদ্যালয়ের আর্থিক স্বচ্ছতা ও গতিশীলতা নিশ্চিত করাই আমার প্রধানতম দায়িত্ব। আমার মূল লক্ষ্য হচ্ছে আর্থিক বিষয়াদি সংক্রান্ত ফাইল প্রসেসিংয়ের ক্ষেত্রে সফটওয়্যারের ব্যবহার বৃদ্ধি এবং তথ্য সরবরাহকে অনলাইনভিত্তিক করা। এই দায়িত্ব পালনে আমি প্রশাসন, শিক্ষকবৃন্দ ও কর্মকর্তাদের সহযোগিতা কামনা করছি।


বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন, সিন্ডিকেট আগামী দুই বছরের জন্য তাকে (ড. মো: তারিকুল ইসলাম) মনোনীত করেছে। এবং তার প্রতি আমার সবসময় দোয়া এবং আশির্বাদ থাকবে।




আপনার মতামত লিখুন :

আরও পড়ুন :