মির্জাগঞ্জে মেয়ের ননদকে ধর্ষনের অভিযোগে বাবা গ্রেপ্তার

মির্জাগঞ্জে মেয়ের ননদকে ধর্ষনের অভিযোগে বাবা গ্রেপ্তার আটককৃত সোবহান গোলদার।


পটুয়াখালীর মির্জাগঞ্জে নিজের মেয়ের ননদ (২৮) কে ধর্ষনের অভিযোগে সোবাহান গোলদার (৪২) কে গ্রেপ্তার করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ।

আটককৃত উপজেলার মির্জাগঞ্জ গ্রামের মৃত লতিফ গোলদারের ছেলে।

এ ঘটনায় সোমবার (০৫ এপ্রিল) দুপুরে ভুক্তভোগী যুবতী মির্জাগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই যুবতীর গত এগারো বছর পূর্বে জামালপুর জেলার বালিঝুড়ি গ্রামের সোলায়মানের সাথে বিবাহ হয় এবং তার দশ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। গত ছয় বছর পূর্বে স্বামীর সাথে তার বিবাহ বিচ্ছেদ হয়। তারপর থেকে তিনি ঢাকায় গার্মেন্টসে চাকুরি করতেন। গত বছরের ১৩ আগষ্ট ওই যুবতীর ছোট ভাই সুমনের সাথে আটককৃতের মেয়ের বিবাহ হয়। ওই যুবতী ছুটি পেয়ে নতুন বউয়ের জন্য কাপড়-চোপর নিয়ে ভাইয়ের শ্বশুর বাড়িতে বেড়াতে  যান। ভাইয়ের শ্বশুর তাকে অন্যত্র বিবাহ দেওয়ার আশ্বাস দিয়ে দীর্ঘদিন বেড়াতে রাখেন। এ সময় ভাল ছেলের সাথে বিয়ের প্রলোভন দেখিয়ে তাবিজ-কবজের মাধ্যমে বুলিয়ে ৬ মাস ধরে ২-৩ দিন পরপর শারীরিক সম্পর্ক করতে থাকেন। পরে ভুক্তভোগী তার বাবার বাড়ি এসে উক্ত বিষয় পরিবারকে জানান।

রবিরার (৪ এপ্রিল) সন্ধ্যার পরে আটককৃত ওই যুবতীর বাবার বাড়িতে এসে শারীরিক সম্পর্কের ভিডিও চিত্র আছে বলে হুমকি দিলে স্থানীয়রা তাকে পুলিশে সোপর্দ করে।


মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মহিববুল্লাহ বলেন, মামলাটি রুজু করে আসামীকে আদালতে পাঠানো হয়েছে এবং যুবতীকে মেডিকেল পরিক্ষার জন্য পাঠানো হয়েছে ।

আপনার মতামত লিখুন :