ওর পাশে নিজেকে আন্ডারঅ্যাচিবার মনে হয়

ওর পাশে নিজেকে আন্ডারঅ্যাচিবার মনে হয়

বলিউডে এখন সবচেয়ে রোমান্টিক জুটি রণবীর-আলিয়া। সেটা পর্দার চেয়ে বাস্তবে বেশি জনপ্রিয়। এই দুই তারকার প্রেমকাহিনি একেবারে বাংলা সিরিয়ালের মতো জমজমাট আর সাসপেন্সে ভরপুর। তার মূলে অবশ্য রণবীর কাপুর।

এই নায়ক প্রেম করতে পছন্দ করেন। ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, ইলিয়েনা ডি ক্রুজসহ বলিউডের আরো অনেক নামকরা অভিনেত্রী রয়েছে তাঁর প্রেমের তালিকায়। সর্বশেষ রণবীর ধরেছেন আলিয়ার হাত।

বিভিন্ন সময় তাঁরা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলে গণমাধ্যমে খবর রটায়। এবার বিয়ে নিয়ে সরাসরি কথা বলতে দেখা গেল রণবীরকে। করোনা মহামারি না হলে আলিয়ার সঙ্গে এ বছরেই গাঁটছড়া বাঁধতেন বলে জানিয়েছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়াকে ‘গার্লফ্রেন্ড’ বলে উল্লেখ করেন রণবীর। তাঁর কথায়, ‘আমার গার্লফ্রেন্ড আলিয়া লকডাউনে অনেক কিছু শিখেছে। গিটার ক্লাস থেকে শুরু করে স্ক্রিনরাইটিং... আরো কত ক্লাস করেছে। আলিয়া ওভারঅ্যাচিভার, ওর পাশে নিজেকে আন্ডারঅ্যাচিভার মনে হয়।’

বিয়ের প্রসঙ্গে রণবীর বলেন, ‘মহামারী না হলে এ বছরই তা সারা হয়ে যেত। কিন্তু এখনই এ বিষয়ে বেশি কিছু বলতে চাই না। আমার জীবনের লক্ষ্যগুলোর মধ্যে এটিতে খুব তাড়াতাড়ি টিকচিহ্ন দিতে চাই।’ আগামী বছরই কি শুভকাজ সারছেন? উত্তরে ‘আশা করছি।’ বলেন রণবীর।

লকডাউন শুরু হওয়ার দিন কয়েকের মধ্যেই আলিয়া চলে যান রণবীরের অ্যাপার্টমেন্টে। ঋষি কাপুরের অসুস্থতার সময় ও প্রয়াণের পরও কাপুর পরিবারের সঙ্গে ছিলেন আলিয়া। সম্প্রতি রণবীর যে ভবনে থাকেন, সেই ভবনেই নতুন ফ্ল্যাট কেনেন তিনি। আগামী বছরই বিয়ের ইঙ্গিত দিচ্ছে এই জুটি। বাকিটা শুধু সময়ের অপেক্ষা।

এদিকে ওই সাক্ষাৎকারেই নিজের আগামী প্রজেক্ট নিয়েও কথা বলেছেন রণবীর। জানালেন, নতুন বছরে তিনি সন্দীপ ভঙ্গার ছবিটি করবেন। তবে সঞ্জয়লীলা বানসালির সঙ্গে বহু আলোচিত ‘বৈজু বাওরা’ ছবিটি প্রসঙ্গে রণবীরের বক্তব্য, ‘ওটা গুজব। আমি অন্তত কিছু জানি না।’

আপনার মতামত লিখুন :