নিজের গল্পে অভিনয় করছেন নিশো

নিজের গল্পে অভিনয় করছেন নিশো

টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। তার অভিনীত নাটক মানেই দর্শকদের বাড়তি আনন্দ। তাই বর্তমান সময়ে টিভি অভিনেতাদের মধ্যে সর্বাধিক চাহিদাসম্পন্য অভিনেতা তিনি। টিভি চ্যানেল, ইউটিউব ও ইন্টারনেট ভিত্তিক অন্যান্য প্লাটফর্মের দিকে তাকালে নিশোর ব্যস্ততার ফিরিস্তি মেলে। মেলে তার জনপ্রিয়তার চিত্রও। 

এবার এ অভিনেতা নিজেই লিখলেন নাটক। সে নাটকে আবার অভিনয় করলেন তিনি নিজেই। নাটকের নাম ‘ক্রেজি লাভ’। এতে তার প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন তানজিন তিশা। নাটকটি নির্মাণ করছেন নির্মাতা মোস্তফা কামাল রাজ। 

উত্তরায় চলছে নাটকটির শুটিং। নাটকটির গল্প একজন পাগলাটে প্রেমিক নিয়ে। প্রেমের জন্য সে অদ্ভুত অদ্ভুত কাণ্ড করে বসে। এটি নির্মাণ প্রসঙ্গে মোস্তফা কামাল রাজ বলেন, দারুন একটি গল্প লিখেছেন নিশো। সমসাময়িক গল্প। দর্শকরা নাটকটি দেখে দারুন আনন্দ পাবেন বলে আমার বিশ্বাস।

উৎসব মানেই এখন নিশোর নাটক। ঈদ উপলক্ষে নাটকের শুটিং নিয়েই দারুন ব্যস্ত সময় কাটছে তার। নিজের লেখা অভিনীত নাটক প্রসঙ্গে ব্যস্ত এ তারকা বলেন, হুট করেই গল্পটি মাথায় চলে আসলো। সেটাই পর্দায় তুলে ধরার চেষ্টা করছেন রাজ ভাই। দেখা যাক দর্শকরা কীভাবে গ্রহণ করে গল্পটি। তবে আমার বিশ্বাস এটি দর্শকদের ভালো লাগবে। 

নির্মাতা জানান, নাটকটি কোথায় প্রচার হবে সেটা এখনই বলতে চাচ্ছিনা। তবে দর্শকরা ভালো একটি নাটক পাবেন এটা আশ্বস্ত করছি।

আপনার মতামত লিখুন :