নয় বছর পর একসঙ্গে অক্ষয়-ক্যাটরিনা

নয় বছর পর একসঙ্গে অক্ষয়-ক্যাটরিনা

বলিউডের একসময়ের জনপ্রিয় জুটি অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ। ‘হামকো দিওয়ানা করগয়ে’, ‘নমস্তে লন্ডন’, ‘সিং ইজ কিং’ সহ একাধিক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছে এই জুটি। ২০১০ সালে ‌‌`তিস মার খান' সিনেমায় তাদের শেষ একসঙ্গে পর্দায় দেখা গিয়েছিল।

দীর্ঘ নয় বছর পর অক্ষয়-ক্যাটরিনা জুটি ফিরে আসছে। পরিচালক রোহিত শেঠির ‘সূর্যবংশী’-তে অভিনয় করছেন তারা। খবর এনডিটিভির।

‘সূর্যবংশী’ সিনেমায় একজন এটিএস অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে। আর অক্ষয়ের বিপরীতে বান্ধবী এবং স্ত্রী হিসেবে দেখা যাবে ক্যাটকে। 

ক্যাটরিনা ইতোমধ্যে ইনস্টাগ্রামে অক্ষয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, অনেক বছর পর অক্ষয়ের সঙ্গে আবারো জুটি বেঁধে ভালো লাগছে। 

ছবিতে ক্যাটরিনার সঙ্গে রোহিত শেঠি এবং পরিচালক ও প্রযোজক করন জোহরও রয়েছেন। তাদের উদ্দেশে ক্যাট লিখেছেন, রোহিত শেঠি ও করনের ধর্মা প্রডাকশনের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। ‘সূর্যবংশী’র টিমের সঙ্গে যুক্ত হতে পেরে আমি খুবই আনন্দিত। 

গত ডিসেম্বরে রোহিত তার নতুন সিনেমার ঘোষণা দেন। তখন অক্ষয়কে নিয়ে সিনেমাটি নির্মাণ করবেন বলেও জানান তিনি। তবে অক্ষয়ের বিপরীতে কে অভিনয় করবেন, তা এতদিন জানা যায়নি। যদিও গুঞ্জন ছিল, জ্যাকুলিন ফার্নান্দেজ অথবা ক্যাটরিনা কাইফ এতে অভিনয় করতে পারেন। তবে শেষ পর্যন্ত ‘থাগস অব হিন্দুস্তান’খ্যাত এই অভিনেত্রীকেই চূড়ান্ত করা হয়।

আপনার মতামত লিখুন :