পুলিশের আয়োজনে ভোলায় ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন

পুলিশের আয়োজনে ভোলায় ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন ছবি- পুলিশের ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন করেন ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদ

ভোলা জেলা পুলিশ কর্তৃক আয়োজিত জেলা পুলিশ ফুটবল টুর্নামেন্ট ২০২০’র শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭সেপ্টেম্বর) বিকেলে ভোলা জেলা পুলিশ লাইন্স মাঠে এই ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

ফুটবল টুর্নামেন্ট শুভ উদ্বোধন করেন ভোলা জেলার সুযোগ্য পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। উদ্বোধনী অনুষ্ঠানের বক্তব্যে পুলিশ সুপার বলেন, সরকারী দায়িত্ব সুষ্ট ও সুন্দর ভাবে পালনের পাশাপাশি পুলিশ সদস্যরা সংস্কৃতির ও খেলাধুলার মাধ্যমে শরীর ও মন কে সুস্থ, সতেজ রাখতে খেলাধুলার উপর গুরুত্বারোপ করেন তিনি।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ভোলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (ভোলা সদর সার্কেল) মো. মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মো. রাসেলুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল) শেখ সাব্বির হোসেন, ভোলা জেলার সকল থানার অফিসার ইনচার্জ গন, ভোলা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও সাধারন সম্পাদকসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ও সদস্যবৃন্দ।

টুর্নামেন্টে ৪টি দল অংশ গ্রহন করবেন। (১) লাল দল (২) নীল দল (৩) সবুজ দল ও (৪) হলুদ দল। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করেন ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ’র লাল দল ও  অতিরিক্ত পুলিশ সুপার (ভোলা সদর সার্কেল) মো. মহসিন আল ফারুক’র নীল দল।

আপনার মতামত লিখুন :