জীবন সংকটে পরতে যাচ্ছে ট্রাম্প ও পুতিন

জীবন সংকটে পরতে যাচ্ছে ট্রাম্প ও পুতিন ফাইল ছবি

বুলগেরিয়ার অন্ধ নারী বাবা ভাঙ্গা এমন অনেক ভবিষ্যৎবাণী করে গিয়েছেন, যা আমাদের ভবিষ্যত্‍ বুঝতে সাহায্য করতে পারে। বাবা ভাঙ্গা ১২ বছর আগেই আমেরিকায় ৯/১১ হামলার কথা তার বলেছিলেন। তিনি তার ভক্তদের কাছে ১৯৮৯ সালে বলেন যে আমেরিকার ভাইরা স্টিলের পাখির আক্রমণে আকাশ থেকে পড়ে মরে যাবে। সেই বাবা ভাঙ্গাই ২০২০ সম্পর্কেও অনেক কিছু বলে গিয়েছেন।

বাবা ভাঙ্গা বলেছেন, ২০২০-তে বড় বিপদ অপেক্ষা করে আছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনেরর জন্য। বাবা ভাঙ্গার ভবিষ্যত্‍বাণী অনুযায়ী, ২০২০-তে অজানা অসুখে আক্রান্ত হয়ে ব্রেন টিউমার হতে পারে ট্রাম্পের। তিনি বধিরও হয়ে যেতে পারেন।

২০২০-তে নিজের অফিসের কারো কারণে পুতিন আত্মঘাতী হামলার শিকার হতে পারেন। তবে এতে তার মৃত্যু হবে কি না তা তিনি বলেননি। তিনি আরও বলেছেন, আগামী বছরে রাসায়নিক যুদ্ধের কারণে ইউরোপ ধ্বংস হয়ে যেতে পারে।

প্রচলিত আছে যে একবার বাবা ভাঙ্গা ধুলোর ঝড়ের মধ্যে পড়েন। ঝড় তাকে আকাশে তুলে মাটিতে আছড়ে ফেলে। চোখে অতিরিক্ত ধুলো ঢুকে তিনি দৃষ্টিশক্তি হারান। আর এরপর থেকেই তার ভবিষ্যৎ দর্শনের অদ্ভ‌ুত ক্ষমতা জন্মায়। তিনি ৫০৭৯ সাল পর্যন্ত ভবিষ্যৎবাণী করে গিয়েছেন। তার মতে, ওই বছর ঘটবে এ মহাবিশ্বের পরিসমাপ্তি। ১৯৯৬ সালে ৮৪ বছর বয়সে বুলগেরিয়ার সোফিয়াতে বাবা ভাঙ্গা মৃত্যুবরণ করেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন :