ভোলায় ইয়াবা উদ্ধার মামলায় স্বামী-স্ত্রীর ১০বছর কারাদণ্ড

ভোলায় ইয়াবা উদ্ধার মামলায় স্বামী-স্ত্রীর ১০বছর কারাদণ্ড ছবি- প্রতিকী

ভোলার চরফ্যাশনে একটি মাদক মামলায় মো.জাকির হোসেন খলিফা ওরফে জাকু ও মোসাম্মৎ সাজেদা বেগম নামের স্বামী-স্ত্রীকে ১০ বছর কারাদন্ড দিয়েছে অতিরিক্ত জেলা দায়রা জজ আদালত চরফ্যাসন। একই সঙ্গে তাদেরকে ১০ হাজার টাকা জরিমান, পরিশোধ না করলে আরো ২বছরের কারাদণ্ড দেওয়া হয়।

সোমবার(১৯আগস্ট) অতিরিক্ত জেলা দায়রা জজ চরফ্যাশন আদালতের বিজ্ঞ বিচারক মো.নুরুল ইসলাম এই দণ্ডাদেশ দেন।

দণ্ডিতরা হলেন চরফ্যাশন পৌরসভা ৭নং ওয়ার্ডের মৃত সামসুল হক খলিফার ছেলে মো.জাকির হোসেন খলিফা ওরফে জাকু এবং তার স্ত্রী মোসাম্মৎ সাজেদা বেগম।

আদালত সূত্রে জানা যায়, সোমবার আসামীদের উপস্থিতিতে এ রায় প্রদান করা হয়। রায় ঘোষনার পরে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আসামীদের হাজতবাসকাল বাদ দিয়ে অবশিষ্ট সাজা ২০আগষ্ট থেকে গননা করা হবে বলে রায়ে বলা হয়েছে।

২০১৮ সনের ২৯মার্চ  গোপন সংবাদের ভিত্তিতে রাতে অভিযান পরিচালনা করে চরফ্যাসন থানা পুলিশ জানতে পারেন উল্লেখিত আসামীরা নিজ বসত ঘরে মাদক বেচা কেনা করছে। চরফ্যাসন থানার উপ-পরিদর্শক মো.সিদ্দিকুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে আসামী জাকির হোসেনের দেহ তল্লাসী করে ২৮৩পিছ এবং তার স্ত্রী সাজেদা বেগমের দেহ তল্লাসী করে ২শ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা ঘটনায় তিনি নিজে বাদী হয়ে পরদিন ৩০মার্চ চরফ্যাশন থানায় মাদক নিয়ন্ত্রন আইন ১৯৯০ এর ধারা ১৯(১) এর টেবিলের ক্রমিক ৯(খ) ধারায় তাদেরকে আসামী করে মামলা দায়ের করেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন :