ভোলায় নাজিম উদ্দিন আলমের পক্ষে ত্রান সামগ্রী বিতরন

ভোলায় নাজিম উদ্দিন আলমের পক্ষে ত্রান সামগ্রী বিতরন ছবি- ভোলার চরফ্যাসন ও মনপুরায় সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আলমের পক্ষে ত্রান সামগ্রী বিতরণ

ভোলার চরফ্যাশন ও মনপুরা আসনের সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আলমের পক্ষে কর্মহীন, অসহায় ও হতদরীদ্রদের মাঝে চরফ্যাসন ও মনপুরা উপজেলা বিএনপি’র উদ্যোগে ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে।

শুক্রবার(২৪এপ্রিল) সকালে চরফ্যাসন পৌরসভা ৬নং ওয়ার্ডস্থ নাজিম উদ্দিন আলমের বাস ভবনে উপজেলা বিএনপি’র নেতৃবৃন্দ সামাজিক দূরত্ব নিশ্চিত করে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ত্রান সামগ্রীর প্যাকেট তুলে দেন। এবং বৃহস্পতিবার বিকেলে মনপুরা উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব সামসু উদ্দিন বাচ্চু চৌধুরীর বাস ভবনের সামনে সামাজিক দূরত্ব নিশ্চিত করে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ত্রান সামগ্রীর প্যাকেট তুলে দেন।

প্রতি প্যাকেটে ত্রান সামগ্রীর মধ্যে ছিল, চাল,মসুর ডাল,পিয়াজ , আলু, লবন , সয়াবিন তেল এবং সাবান। এছাড়া ত্রান সামগ্রীর সকল প্যাকেট উপজেলা, ইউনিয়ন বিএনপি ও সকল অংগ সংগঠনের নের্তৃবৃন্দ অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিবেন বলে দলীয় সূত্রে জানা যায়।

চরফ্যাসনে ত্রান সামগ্রী বিতরণ করেন উপজেলা বিএসপি’র সাধারন সম্পাদক আলহাজ্ব মোতাহার হোসেন আলমগীর মালতিয়া।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র  সিনিয়র সহ-সভাপতি সাবেক মেয়র আমিরুল ইসলাম মিন্টিজ, পৌর বিএনপি’র সাধারন সম্পাদক খায়রুল ইসলাম সোহেল খান, উপজেলা বিএনপি’র দপ্তর সম্পাদক মাও রফিকুল ইসলাম আসলামী, সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মীর ছায়েদ, উপজেলা শ্রমিকদলের সভাপতি মীর আবুল কালাম আজাদ, পৌর যুবদলের সভাপতি সাবেক কাউন্সিলর জাহিদুল ইসলাম রাসেল, শ্রমিক দলের সাধারন সম্পাদক শেখ হারুন অর রশিদ, উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক খান রাসেল, ভারপ্রাপ্ত সভাপতি শেখ নোমান, সহ সভাপতি ইমরান হোসেন রনি , পৌর ছাত্রদল সভাপতি তহিদুল ইসলাম বাবু, পৌর যুবদলের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম নুরনবী, ছাত্রদল যুগ্ন সম্পাদক জাহান শিকদার ও সেলিম হাওলাদার প্রমুখ।

মনপুরায় ত্রান সামগ্রী বিতরন করেন মনপুরা উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব সামস্ উদ্দিন বাচ্চু চৌধুরী। 

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক মো. মিলন মাতাব্বর, সাংগঠনিক সম্পাদক মো. মাহবুবুল আলম শাহীন, হাজীর হাট ইউনিয়ন বিএনপি’র সভাপতি মহসীন আলম ভূইয়া, উপজেলা যুবদলের সভাপতি জোবায়ের হাসান রাজীব চৌধুরী, সম্পাদক(ভারপ্রাপ্ত) মো. লোকমান হোসেন, মনপুরা ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ অরুন মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. আনোয়ার হোসেন, সম্পাদক মো. আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. সাহাবুদ্দিন, ছাত্রদলের সভাপতি শাহজালাল আল আমিন, সম্পাদক মো. নুর আলম শামীম, কৃষক দলের সম্পাদক মো. শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো.  সাহাবুদ্দিন প্রমূখ।

এব্যাপারে ভোলা-৪(চরফ্যাশন ও মনপুরা) আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব নাজিম উদ্দিন আলম বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে। করোনা ভাইরাস মোকাবেলায় বর্তমানে সবাইকে ঘরে থাকতে হচ্ছে। এজন্য যারা এতদিন যেকোন উপায়ে কর্ম করে খেয়েছেন, তাদের অনেকেই আজ কর্মহীন। অনেকে আজ অসহায়। এই পরিস্থিতিতে কেন্দ্রীয় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারপার্সন জনাব তারেক রহমানের নির্দেশনায় আমি আমার পক্ষ থেকে স্থানীয় নের্তৃবৃন্দদের মাধ্যমে ত্রান সামগ্রী উপহার হিসেবে পাঠিয়েছি। অচিরেই এই পরিস্থিতি থেকে আল্লাহ আমরা মুক্তি করবেন ইনশাআল্লাহ। এজন্য সবাইকে ঘরে থেকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

আপনার মতামত লিখুন :