যথাযোগ্য মর্যাদা স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

যথাযোগ্য মর্যাদা স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ছবি- ভোলায় প্রশাসনের পক্ষ থেকে যথাযোগ্য মর্যাদা স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

বিনম্র শ্রদ্ধা, যথাযোগ্য মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে দেশের জন্য জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যসহ সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্য দিয়ে ভোলায় পুলিশের পক্ষ থেকে ’মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’ উদযাপন করা হয়েছে।

শুক্রবার(২৬ মার্চ) সকাল ৬ টায় ’মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’ উপলক্ষে ভোলা শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ও বধ্যভূমিতে ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ‘র নেতৃত্বে পূষ্পস্তবক অর্পণ করে দেশের জন্য জীবন উৎসর্গকারী পুলিশ সদস্য সহ সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।

পুলিশ সুপার পূষ্পস্তবক অর্পণ শেষে শহীদদের প্রতি সন্মান প্রদর্শণ করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এবং শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া-মোনাজাত করা হয়।

পরে ভোলা গজনবী স্টেডিয়ামে সকাল ৮ টার দিকে ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-এলাহী চৌধুরী ও পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন পূর্বক সম্মান প্রদর্শন করেন এবং কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেন। অনুষ্ঠানের শুরুতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

প্যারেড প্রদর্শনীতে জেলা পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, জেলা আনসার ও ভিডিপি, কারারক্ষী বাহিনী, বিএনসিসি ও ভোলা সরকারি কলেজের রোভার স্কাউট দল অংশগ্রহণ করেন। প্যারেড কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন ভোলা লাইন্সের আর আই মোঃ মকবুল হোসেন। প্যারেড শেষে সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভিন্ন অগ্নি- নির্বাপণ প্রদর্শনী তুলে ধরেন।

এ সময় ভোলা জেলার সকল সরকারি দপ্তরের ইউনিট প্রধানগণ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন :